,

সম্পত্তি ভাগাভাগি নিয়ে মারামারি, তিন ভাই হাসপাতালে

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় মৃত বাবার সম্পত্তি ভাগাভাগি নিয়ে মারামারি করে তিন ভাই আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে এক ভাইকে পিটিয়ে তার হাত ভেঙে ফেলেছে অপর দুই ভাই। শুধু তাই নয়, ভাঙচুর করা হয়েছে তার বাড়ি-ঘরও।

এ ঘটনায় গতকাল বুধবার (০৪ অক্টোবর) রাতে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উপজেলার রামনগর ইউনিয়নের রাধানগর গ্রামের মৃত কলম প্রামাণিকের ছেলে বাচ্চু প্রামাণিক (৩৬) ও তার আপন দুই ভাই শাহিন প্রামাণিক (৩৪) এবং সবুজ প্রামাণিকের (২৫) মধ্যে এই মারামারির ঘটনা ঘটে। এতে তিন ভাই আহত হন। আহতদের মধ্যে বাচ্চু ও শাহিন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর সবুজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন।

স্থানীয়রা জানান, বাবার জমি ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে বড় ভাই বাচ্চু ও তাঁর আপন দুই ভাই শাহিন এবং সবুজের মধ্যে বিরোধ চলছিল। স্থানীয়রা বিষয়টি নিয়ে বেশ কয়েকবার সালিস মীমাংসার চেষ্টা করেও কোনো সুফল পাননি।

এরই জের ধরে গত মঙ্গলবার সকালে পুনরায় তিন ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তিন ভাই সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় ছোট ভাই সবুজ ও শাহিন মিলে বড় ভাই বাচ্চুর হাত ভেঙে ফেলে ও তার বসতঘরে হামলা চালিয়ে বাড়িঘরসহ বেশ কিছু আসবাবপত্র ভাঙচুর করে। এতে তিন ভাই বাচ্চু, শাহিন ও সবুজ আহত হন।

এ ঘটনায় বাচ্চু বাদী হয়ে তার ভাইদের বিরুদ্ধে বুধবার রাতে নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর